যুবদলকর্মীর মাথায় গুলি করেছে দুর্বৃত্তরা

CNS

ক্রাইম নিউজ সার্ভিস, নোয়াখালী: সোনাইমুড়ীতে হাবিবুর রহমান হাবিব (২০) নামে এক যুবদলকর্মীর মাথায় গুলি করেছে দুর্বৃত্তরা। পরিবারের লোকজন প্রথমে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যান।

শনিবার সন্ধ্যায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বটগ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রবের বাড়িতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হাবিবুর রহমান ওই বাড়ির সুজা মিয়ার ছেলে এবং যুবদলের একজন সক্রিয় কর্মী।

প্রতক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় মুক্তিযোদ্ধা আব্দুর রবের বাড়িতে ২০-২৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী প্রবেশ করে। এ সময় তারা সুজা মিয়ার ঘরে প্রবেশ করে তার ছেলে হাবিবকে ধাওয়া করে। সন্ত্রাসীদের ভয়ে হাবিব দৌড়ে তাদের ধান ক্ষেত দিয়ে পালানোর চেষ্টা করলে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। এ সময় মাথায় গুলিবিদ্ধ হয়ে হাবিব গুরুত্বর আহত হন।

পরে সন্ত্রাসীরা গুলিবিদ্ধ অবস্থায় হাবিবকে ফেলে আবিরপাড়ার দিকে চলে গেলে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যান।

নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, সন্ধ্যার পর গুলিবিদ্ধ অবস্থায় হাবিব নামে এক রোগী এসেছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা স্থানান্তর করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ উল ইসলাম জানান, এ বিষয়ে তাদের কাছে কোনো অভিযোগ আসেনি। তবে তারা খবর নিচ্ছেন।

Please follow and like us:
0

Related posts

Leave a Comment