ফেনীতে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৪

ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল এলাকায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার রাতে মহাসড়কের লালপোল কাবাব ঘরের সামনে প্রাইভেটকার তল্লাশি করে চারজনকে ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়।
ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আবদুল্লাহ জাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম লালপোল এলাকায় অবস্থান নেয়। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি এক্স করোলা প্রাইভেটকার (ঢাকা মেট্টো-২৫-৮৭৫৬) থামিয়ে তল্লাশিকালে গাড়ী থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এসময় আটক করা হয় ফরিদপুর জেলার মোশারফ মিয়ার ছেলে মো. সোহেল (২৩), রাজবাড়ী জেলার মো. বদর উদ্দিনের ছেলে রাসেল শেখ (২০), একই জেলার আক্কাস আলী মোল্লার ছেলে রুবেল মোল্লা (২৬), আবদুল কাদের শেখের ছেলে মো: ফরিদ (২৫)। এ ঘটনায় ফেনী মডেল থানায় রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ইয়াবাসহ গ্রেপ্তার আসামীদের আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment