বাঘাইছড়িতে ২ চাকমা নারীকে গলা কেটে হত্যা

CNS

ক্রাইম নিউজ সার্ভিস ॥ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুই ভাইয়ের স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারীরা, যাদের ডাকাত বলে ধারণা করছেন তাদের স্বজনরা।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে কোনো এক সময় ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন সাবেক মৌজা প্রধান অমিয় চাকমার স্ত্রী কল্পনা চাকমা (৭০) ও স্থানীয় ইউপি সচিব ধনবিন্দু খীসার স্ত্রী বৃন্দা চাকমা (৬০)। অমিয় ও ধনবিন্দু আপন ভাই।

সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় বাড়ি ফিরে নিহত কল্পনা চাকমার স্বামী অমিয় চাকমা স্ত্রীর গলাকাটা লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন বলে জানান।

অমিয় বলেন, “বুধবার আমি রাঙামাটি গিয়েছিলাম, সেখান থেকে ফিরে আজ সন্ধ্যায় বাসা তালাবদ্ধ দেখে ডাকাডাকি করার পরও কোনো সাড়া না পাওয়ায় প্রতিবেশীদের ডাকি এবং তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করার পর তাদের দুইজনের মৃতদের মেঝেতে পড়ে থাকতে দেখি।

“ঘরের আলমারি ও অন্যান্য জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে ছিল, আমার ধারণা কেউ ডাকাতি করতে এসেছিল এবং তাদের চিনে ফেলায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।”

এ ব্যাপারে বাঘাইছড়ি থানার ওসি আমির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে এবং আলামত সংগ্রহ করেছে।

“নিহত দুই নারীকে গলায় ধারালো কিছু দিয়ে আঘাত করেই হত্যা করা হয়েছে। এই ডাবল মার্ডারের পেছনে ডাকাতি নাকি অন্য কিছু তা খতিয়ে দেখবে পুলিশ। এই ব্যাপারে প্রতিবেশীদের সাথেও কথা বলবে পুলিশ।”

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment