৯০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক

ইয়াবা

ক্রাইম নিউজ সার্ভিস ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা হলো- আজিজুল ইসলাম, রহিম উল্লাহ, সোহেল ও আরব শাহ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ফারুক হোসেন বলেন, ‘ফতুল্লা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে ৭০ হাজার পিস ইয়াবা ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ একই দিন রাত সাড়ে ৮টায় ২০ পিস ইয়াবা উদ্ধার করেছে।’

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা চেকপোস্ট এলাকায় যানবাহনে তল্লাশিকালে আজিজুল ইসলামকে ৭০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। সে কক্সবাজার থেকে ইয়াবার চালানটি নিয়ে রাজধানীর যাত্রাবাড়ীতে যাচ্ছিল। এসময় ফতুল্লা থানা পুলিশ তাকে আটকের পর তল্লাশি করে তার সঙ্গে থাকা ইয়াবা জব্দ করে। আজিজুল ইসলাম কক্সবাজার জেলার লেঙ্গুরবিল এলাকার বাসিন্দা। অপরদিকে একই দিন রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় একটি পেট্রোল পাম্প থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলো- রহিম উল্লাহ, সোহেল ও আরব শাহ। তারা সিদ্ধিরগঞ্জের ভঁইগড় এলাকার বাসিন্দা।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন আরও জানান, আটকদের জিজ্ঞাসাবাদের পর তাদের সহযোগীদের গ্রেফতার এবং আরও ইয়াবা উদ্ধারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment