বঙ্গবন্ধুর খুনিশাহরিয়ার রশীদের জামাতা ফুয়াদ তিন দিনের রিমান্ডে

ক্রাইম নিউজ সার্ভিস ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি সুলতান শাহরিয়ার রশীদ খানের জামাতা ফুয়াদ জামানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ফুয়াদ জামানকে আদালত হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। রাষ্ট্র ও আসামিপক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলাম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফুয়াদ জামানের বিরুদ্ধে ধানমন্ডি থানার তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলার অভিযোগে বলা হয়— গত ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিদের প্রশংসা এবং বঙ্গবন্ধুকে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন তিনি। এই অভিযোগে বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে হাতিঝিলের বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

মামলার বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ফুয়াদ জামানের স্ত্রী শেহনাজ রশিদ খান বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ডে দণ্ডিত আসামি লে. কর্নেল (অব.) সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ে। ফুয়াদ তার শ্বশুরের মৃত্যুর বিষয়টি মেনে নিতে পারেননি। তাই তিনি তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ড নিয়ে কটূক্তি করেন। তিনি গত ১৫ আগস্ট সকাল সাতটা ১৭ মিনিটে জাতির পিতার খুনিদের অপরাধের পক্ষে সাফাই গেয়ে,  প্রশংসা করে ও আত্মার মাগফিরাত কামনা করে ফেসবুকে পোস্ট দেন।

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment