সিরাজগঞ্জে শিশুকে ধর্ষণের পর হত্যা, ৭ জনের যাবজ্জীবন

ধর্ষণ

ক্রাইম নিউজ সার্ভিস্‌ ॥ সিরাজগঞ্জের শাহজাদপুরে ১১ বছর বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যা মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম) আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন শাহজাদপুর উপজেলার মশিপুর গ্রামের আব্দুল হাকিম (৪৬), হাছেন আলী (৩৮), লোকমান (৫৩), হাসান আলী (৩৩), একই উপজেলার কায়েমপুর গ্রামের মো. রানা (৩৩), নবির হোসেন (৩৬) ও বাতিয়ারপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৩)।

এদের মধ্যে রফিকুল পলাতক রয়েছেন।

যাবজ্জীবনের পাশাপাশি প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে বলে এপিপি আনোয়ার পারভেজ লিমন জানান।

মামলা চলার সময় নবির মোল্লা নামে এক আসামি কারাগারে মারা যায়।

মামলার বরাত দিয়ে এপিপি জানান, ২০১০ সালের ১৬ জুলাই বিকালে উপজেলার কায়েমপুর গ্রামের সাহেব আলীর ১১ বছরের মেয়ে খুশি খাতুন পাশের মশিপুর গ্রামের আব্দুল হাকিমের বাড়ি তার মেয়ে আঁখি খাতুনের (৯) সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরদিন বিকালে কায়েমপুর এলাকার একটি পাট ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওইদিন রাতেই মেয়েটির মা সাগরি খাতুন বাদী হয়ে আব্দুল হাকিমকে একমাত্র আসামি করে মামলা করেন। তদন্ত শেষে আটজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment