সূত্রাপুরে খণ্ডিত লাশের’ দুই পা উদ্ধার

ক্রাইম নিউজ সার্ভিস্‌ ॥ রাজধানীর সূত্রাপুরে এক ব্যক্তির কোমর থেকে খণ্ডিত দুই পা উদ্ধার করা হয়েছে, যা আগের দিন কল্যাণপুরে উদ্ধার হাত-পা ও মাথাবিহীন লাশের অংশ বলে ধারণা করছে পুলিশ।

কল্যাণপুর থেকে গাবতলী মুখী পথে সোহরাব পেট্রোল পাম্পের কাছে ব্যাপটিস্ট চার্চের সামনে মূল সড়কের পাশে একটি কালো স্যুটকেসে শুক্রবার সকালে হাত-পা ও মাথাবিহীন ওই লাশ পাওয়া যায়।

শনিবার সকালে সূত্রাপুরের লালকুঠি সাইকেল মাঠের কাছে রাস্তার পাশ থেকে দুই পাসহ দেহের নীচের যে অংশ উদ্ধার করা হয়, তা স্যুটকেস ও বস্তায় মোড়ানো ছিল বলে জানান সূত্রাপুর থানার পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন।

দেহের নীচের অংশটি দুই ভাগে ভাগ করা ছিল জানিয়ে তিনি বলেন, “কোমর থেকে হাঁটু পর্যন্ত একটি অংশ ছিল একটি ছোট স্যুটকেসে এবং হাঁটু থেকে নীচের অংশটি (দুই পা) ছিল আরেকটি বড় প্লাস্টিকের বস্তায় মোড়ানো।”

রাস্তার পাশে স্যুটকেস ও প্লাস্টিকের বস্তা পাশাপাশি পড়ে ছিল জানিয়ে আকতার জানান, সকাল ৭টার দিকে মানসিক অসুস্থ এক ব্যাক্তি কৌতহলবশত স্যুটকেটি খুলে মানব দেহের অংশ দেখেই চিৎকার করে। পরে স্থানীয় লোকজন দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ জানায়, উদ্ধার হওয়া দেহের অংশ দুইটি দেখে মনে হয়েছে নিহত ব্যক্তির বয়স ৩৬ থেকে ৩৭ বছর হবে।

“আমরা খোঁজ নিয়ে দেখেছি- কল্যাণপুরে যে ব্যক্তির শুধু দেহটি উদ্ধার করা হয়েছে, তার আনুমানিক বয়সের সাথে আমাদের এখানে উদ্ধার হওয়া দেহের অংশগুলোর বয়স মিলে যাচ্ছে,” বলেন পুলিশ পরিদর্শক আকতার হোসেন।

তার ধারণা, দুই জায়গায় উদ্ধার হওয়া দেহের অংশ একই ব্যাক্তির।

তিনি বলেন, “হাত দুইটি এবং খণ্ডিত মাথা উদ্ধার হলেই বিষয়টি আরো পরিষ্কার হবে। তবুও এরই মধ্যে দারুস সালাম থানা পুলিশ এবং সূত্রাপুর থানা পুলিশ যৌথভাবে এই বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে।”

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SuperWebTricks Loading...