আশুলিয়ায় ছিনতাইকারীর হাতে ২ যুবকের মৃত্যু

CNS

ক্রাইম নিউজ সার্ভিস, ধামরাই প্রতিনিধিঃ পরিবারের সাথে ঈদের আনন্দ আর উপভোগ করা হলোনা অজ্ঞাত দু’যুবকের। ছিনতাইরীর হাতে প্রাণ টাই দিতে হলো তাদের। আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় অজ্ঞাত পরিচয় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় অচেতন অবস্থায় আরও এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার ভোরে মহাসড়কের ওয়াপদা এলাকায় তাদের উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, বুধবার ভোরে মহাসড়কের পাশে অজ্ঞাত দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। তাদের নাম-ঠিকানা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, আসন্ন ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে তারা কোনো এক প্রাইভেটকারে উঠলে, তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে কুপিয়ে হত্যা করে লাশ মহাসড়কের পাশে ফেলে গেছে দুর্বৃত্তরা।

নিহত দুই যুবকের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাদের মধ্যে একজন বেঁচে যান, তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পুলিশ।

আহত যুবককে দ্রুত উদ্ধার করে সাভারের গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Please follow and like us:
0

Related posts

Leave a Comment