ব্যবসায়িকে অপহরণ করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি।। রংপুরের মিঠাপুকুরে পাওনা টাকা দেওয়া কথা বলে ডেকে ব্যবসায়িকে মারপিট ও অপরহণ করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করেছেন রবিউল ইসলাম নামে একজন ব্যবসায়ি।

তিনি উপজেলার মিলনপুর ইউনিয়নের মিলনপুর গ্রামের মৃত. আবুল হোসেনের ছেলে।

মিঠাপুকুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মিলনপুর ইউনিয়নের ডিশ লাইন ব্যবসায়ি রবিউল ইসলামের কাছ থেকে সন্তোষপুর গ্রামের মোকলেছার রহমান গত বছরের নভেম্বরে মাসখানেকের জন্য ৭ লাখ টাকা ধার হিসেবে গ্রহন করেন। পরের মাসে মোকলেছুর রহমান টাকা ফেরৎ দেওয়ার জন্য রবিউল ইসলামকে ডাকেন। রবিউল ইসলাম গোপালপুর বাজারে পৌঁছালে মোকলেছার রহমান ও তাঁর ২ ছেলেসহ লোকজনেরা পাওনা টাকা না দিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় সেখানে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এর দেড় সপ্তাহ পর রবিউল ইসলাম গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সামনে পৌঁছালে মোকলেছার রহমান ও তাঁর লোকজনেরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করেন। তারা রবিউলকে কাঁচদহ্ বাজারের খোলা মাঠে নিয়ে গিয়ে জোরপূর্বক ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করেন। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করা হয়। যার নং- ০৬।

রবিউল ইসলাম বলেন, মাস খানেক পরে দেওয়ার কথা বলে স্থানীয়ভাবে স্বাক্ষী রেখে মোকলেছার রহমান আমার কাছে ৭ লাখ টাকা ধার নেন। নির্দিষ্ট সময় পরে টাকা দেওয়া জন্য ডেকে তাঁর লোকজনসহ আমাকে প্রাণনাশের হুমকি দেন। এর দেড় সপ্তাহ পরে তারা আমাকে অপহরণ করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। এ ঘটনায় আমি মিঠাপুকুর থানায় অভিযোগ দিলে, পুলিশি তদন্তে মামলাটি নথিভুক্ত হয়েছে।

এলাকাবাসি জানায়, মামলা দায়েরের পর থেকে আসামীরা আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীব বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটির তদন্ত চলছে।

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SuperWebTricks Loading...