জঙ্গি সদস্য শিলা ও তৃষ্ণার সাত দিনের রিমান্ড মঞ্জুর

ক্রাইম নিউজ সার্ভিস ॥ রাজধানীর পূর্ব আশকোনায় সূর্যভিলায় জঙ্গি অভিযান ‘রিপল টোয়েন্টিফোর’-এ পুলিশের কাছে আত্মসর্মপণকারী আটক শিলা ও তৃষ্ণাকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট(সিএমএম) আদালতে সোমবার মামলার তদন্ত কর্মকর্তা জেবুন্নাহার শিলা ও তৃষ্ণাকে আদালতে হাজির করে দশ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

আবেদনের প্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মেহের নিগার সূচনা সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার ভোররাত থেকে চলা ‘রিপল ২৪’ নামে এ অভিযান শেষ হয় শনিবার বিকেল ৪টায়।

এতে এক নারী জঙ্গি সদস্য ও কিশোর নিহত হয় এবং গ্রেনেডে আহত হয় সাবিনা নামে অপর এক শিশু। এছাড়া আত্মসমর্পণ করে দুই নারী জঙ্গি ও দুই শিশু।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে আশকোনার ৫০ নম্বর সূর্য ভিলা ঘিরে ফেলেন কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা। একপর্যায়ে তারা ওই ভবনের নিচতলার ফ্ল্যাটে জঙ্গিরা অবস্থান করছে বলে নিশ্চিত হন। এ সময় তারা ওই জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানান।

কিন্তু জঙ্গিরা পুলিশকে পাল্টা প্রতিহত করার ঘোষণা দেন। সেখানে অতিরিক্ত আরো পুলিশ সদস্যদের ঘটনাস্থলে মোতায়েনের নির্দেশ দেয়া হয়।

ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। পাশাপাশি পরিস্থিতি মোকাবেলায় দ্রুত ঘটনাস্থলে ছুটে যান কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। এ সময় তিনি হ্যান্ড মাইকে বাসার ভেতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানান।

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment