কুমিল্লা চৌদ্দগ্রামে দুই শিশু ধর্ষণ । আটক ২

gang rapes

ক্রাইম নিউজ সার্ভিস ॥ কুমিল্লা চৌদ্দগ্রামে পৃথক দুই ঘটনায় দুই শিশু ধর্ষিত হওয়ার অভিযোগে মামলা হওয়ায় দুই ধর্ষককে আটক করেছে পুলিশ।

১ম ঘটনার মামলার অভিযোগ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার নয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণ শেষে পালানোর সময় মামুন নামের এক বখাটেকে স্থানীয় জনতা আটক করে তাকে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। আটক মামুন উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ ছুপুয়া গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র।

বখাটে মোঃ মামুন(৩৫) বৃহস্পতিবার দুপুরে পাশ্ববর্তী জমিতে ধানের আগাছা (নারা) কাটতে থাকা শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে তার মা ও পাশ্ববর্তী লোকজন এগিয়ে গেলে মামুন পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। পরবর্তীতে তাকে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

২য় ঘটনার মামলার অভিযোগ থেকে জানা গেছে, চৌদ্দগ্রাম উপজেলার আবদুল্লাপুর গ্রামের শফিকুর রহমান ওরফে সবু মিয়ার ছেলে বখাটে জসিম (২৫) একই বাড়ির বাসিন্দা স্থানীয় আবদুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে (৮) গত মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে তার মুরগির ফার্ম দেখানোসহ নানা প্রলোভন দেখিয়ে নিয়ে যায়। পরে ওই ফার্মে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিত শিশুর বাবা বুধবার চৌদ্দগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে জসিমকে আসামি করে মামলা করেন।

এ মামলার অভিযোগে জসিম নামে এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

উভয় মামলার বিষয়ে নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল।

এই সংক্রান্ত আরো নিউজ

One Thought to “কুমিল্লা চৌদ্দগ্রামে দুই শিশু ধর্ষণ । আটক ২”

Leave a Comment