রাজা নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করলো ছাত্রলীগ নেতা

রাজা হত্যা

ক্রাইম নিউজ সার্ভিস: সিলেটের রাজন, খুলনার রাকিব ও বরগুনার রবিউলের পর এবার খোদ রাজধানীতে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত কিশোরের নাম রাজা (১৬)। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত কিশোরের স্বজনরা অভিযোগ করেছেন, হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি আরজু একটি মোবাইল হারানোর জের ধরে ওই কিশোরকে সকালে ধরে নিয়ে দিনভর মারধর করে। একপর্যায়ে কিশোর রাজা অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে বিকাল পৌনে ৫টায় তার মৃত্যু হয়।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, রাজধানীর হাজারীবাগের ৪৬ নম্বর গণকটুলীর বাসায় পরিবারের সঙ্গে থাকতো কিশোর রাজা। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বাসার পাশের একটি গলি থেকে রাজাকে ধরে নিয়ে যায় হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি আরজু। পাশের ৪৪/৪ নম্বর গণকটুলীর বাসায় নিয়ে মারধর করা হয়। ওই বাসা থেকে কয়েক দিন আগে একটি মোবাইল চুরি করার অভিযোগ করা হয় রাজার বিরুদ্ধে। খবর পেয়ে রাজার ফুপু রত্না বেগম রাজাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। সেখানে অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল পৌনে ৫টার দিকে তার মৃত্যু হয়।

রাজার সুরতহাল প্রস্তুতকারী হাজারবাগ থানার এসআই রেজাউল জানান, নিহত কিশোরের কপালের বাম দিকে গভীর কাটা দাগ রয়েছে। এছাড়া তার সারা শরীরজুড়ে জখমের চিহ্ন রয়েছে। তাকে বেধড়ক মারধর করা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

পুলিশ সূত্র জানায়, নিহত কিশোরের বাসার অদূরেই ছাত্রলীগ নেতা আরজুর বাসা। সকালে আরজু ও তার ১০-১৫ জন অনুসারী কিশোর রাজাকে ধরে নিয়ে যায়। প্রথমে আরজু তার বাসাতেই প্রথমে রাজাকে বেধড়ক মারধর করে। পরে রাজাকে নিয়ে তারা হারানো মোবাইল উদ্ধারের নামে বিভিন্ন স্থানে ঘুরিয়ে বেড়ায়। মোবাইল ফেরত না পেয়ে তাকে আবারও বেধড়ক মারধর করার একপর্যায়ে রাজা অসুস্থ হয়ে পড়লে তাকে বাসার সামনের রাস্তায় ফেলে রাখে। পরে রাজার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

হাজারীবাগ থানার এসআই অলীক মাহমুদ জানান, এ ঘটনায় আরজুর তিন সহযোগী সাগর, মামুন ও মনিরকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এই সংক্রান্ত আরো নিউজ

Leave a Comment