নাটোরের বড়াইগ্রামে ছিনতাইকারীর কবলে পরে যুবকের মৃত্যু

CNS

ক্রাইম নিউজ সার্ভিস, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার হারোয়ায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার সময় ছিনতাই কারীর কবলে পরে মোঃ আরিফুল ইসলাম নামের এক যুবকের মৃত্যু হয়েছে।আরিফুল উপজেলার টুনিপাড়া গ্রামের মোঃ আব্দুল ছাত্তারের একমাত্র ছেলে। 

আরিফুলের কাকা, মোঃ শাহাদত হোসেন ক্রাইম নিউজ – কে জানান, আরিফুলের বন্ধু মোঃ নাজমুল হোসেনর (বাহিমালী বাজার পাড়া গ্রামের মৃত ছামছুল হক খলিফার ছেলে) স্তীর অপারেশনের জন্য বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরি কিছু কাগজ পত্র বাড়িতে রেখে যাওয়ায় সে গুলো আনতে নাজমুলের সাথে মোটরসাইকেল  সে যায়। কাগজ পত্র নিয়ে হাসপাতালে ফেরার পথে বাহিমালী বাজার এবং হারোয়া কালীবাড়ির মাঝে ফাঁকা রাস্তায় ছিনতাই কারীরা সামনে রশি টেনে পথ আটকায়। এতে নাজমুল মাথা নিচু করে বের হলেও আরিফুলের গলায় রশি বেধে সে পরে যায়।

এরপর নাজমুল সামনে গিয়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে এবং আরিফুলকে উদ্ধার করতে যায়। এদিকে রাস্তা দিয়ে অন্য ভুডভুডি আসার সময় আরিফুলকে পড়ে থাকতে দেখে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।সেখানে  চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৬ টায় সে মারাযায়। 

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমরান হোসেন  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার থানায় অভিযোগ করেছেন আরিফুলকে হত্যার উদ্দেশ্যেই আক্রমন করেছে এবং হত্যা করেছে। এবিষয়ে বড়াইগ্রাম থানায় ৩০২,৩২৩,৩২৫,৩৪৮ধারায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ কর্মকর্তা আরো বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

তারা কাউকে সন্দেহ করে কি- না, জানতে চাওয়া হলে তারা এখনি কোন কথা বলতে রাজি হয়নি।

Please follow and like us:
0

Related posts