প্রতিনিধি নিবন্ধন

অপরাধ, দুর্নীতি ও মানবাধিকার বিষয়ক প্রতিবেদনকে প্রাধান্য দিয়ে অপরাধ বিষয়ক তথ্য ভাণ্ডার হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে অনলাইনে নিয়মিত প্রকাশ করা হচ্ছে ক্রাইম ভিত্তিক নিউজ এজেন্সি – ক্রাইম নিউজ সার্ভিস। এ যাত্রা কে অব্যাহত ও আরো গতিশীল করতে স্থানীয়ভাবে দুর্নীতি, অনিয়ম, অপরাধ ও অপরাধীকে চিহ্নিত করতে সারা দেশে বিভাগীয় প্রধান ছাড়াও জেলা সদরসহ উপজেলা ও থানা ভিত্তিক সংবাদ কর্মী ও বিজ্ঞাপন (৫০% কমিশন) এজেন্ট নিয়োগের উদ্যোগ নেওয়া হয়েছে। অপরাধ, দুর্নীতি ও মানবাধিকার নিয়ে অনুসন্ধানী মূলক কাজ করতে আগ্রহী যে কেউ ‘ক্রাইম নিউজ সার্ভিস’ এর সাথে যোগ দিতে পারবেন।

প্রতিটি বিভাগীয় শহরে ক্রাইম নিউজ সার্ভিস’র ’ব্যুরো চীফ’ ছাড়াও জেলা, উপজেলা ও থানা পর্যায়ে সংবাদ প্রতিনিধিসহ বিশেষ প্রতিনিধি হিসেবে সংবাদদাতা হওয়ার সুযোগ রয়েছে। একজন সংবাদ দাতা ও বিজ্ঞাপন এজেন্ট নিচের সুবিধা সমূহ পাবেনঃ-

প্রতিনিধি নিয়োগের শর্ত ও সুবিধাঃ-

স্থানীয় সংবাদকর্মী কে অবশ্যই প্রতি ১৫ দিনের মধ্যে কমপক্ষে একটি অপরাধ, দুর্নীতি ও মানবাধিকার বিষয়ক প্রতিবেদন পাঠাতে হবে। যে সমস্ত জেলা বা উপজেলায় বিজ্ঞাপন প্রতিনিধি আছে বা থাকবে সে জেলা বা উপজেলার প্রতিনিধিরা একজন সংবাদ কর্মী ও প্রতিনিধি নিয়োগের শর্ত অনুযায়ী নিম্নের সুবিধা সমূহ পাবেনঃ-

উপজেলা পর্যায়ে প্রতিনিধিদের মাসিক বেতনঃ ৩০০০ থেকে ৯০০০ টাকা

জেলা পর্যায়ে প্রতিনিধিদের মাসিক বেতনঃ ১২০০০ থেকে ২০০০০ টাকা

বিভাগীয় পর্যায়ে প্রতিনিধিদের মাসিক বেতনঃ ২৫০০০ থেকে ৫০০০০ টাকা

বিজ্ঞাপন এজেন্ট নিয়োগের শর্ত ও সুবিধাঃ-

যেহেতু সিএনএস নিউজ নিয়মিত বিজ্ঞাপন প্রকাশ করছে, সেহেতু প্রাথমিকভাবে প্রতিনিধিরা সিএনএস এর মাধ্যমে বিজ্ঞাপন প্রকাশ করে বিজ্ঞাপনের ধরণ অনুযায়ী প্রকাশিত বিজ্ঞাপনের ৩০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত কমিশন পাবেন।

বিজ্ঞাপন পরিমান ১০০০০ হতে ৩০০০০ হলে কমিশন ৩০ শতাংশ

বিজ্ঞাপনের পরিমান ৩০০০০ হতে ৫০০০০ হলে কমিশন ৪০ শতাংশ

বিজ্ঞাপনের পরিমান ৫০০০০ হতে ১০০০০০ হলে কমিশন ৫০ শতাংশ

বিজ্ঞাপন মূল্য তালিকা

বিশেষ দ্রষ্টব্যঃ- নিজস্ব প্রতিনিধি ব্যতীত ক্রাইম নিউজ সার্ভিস এর জন্য যদি অন্যকেউ বিজ্ঞাপন এর ব্যবস্থা করতে পারেন তবে তাঁকে বিজ্ঞাপন বাবদ প্রকাশিত বিজ্ঞাপনের ৪০ শতাংশ পর্যন্ত কমিশন প্রদান করা হবে।

আগ্রহীরা  +৮৮০-১৭১-৭০৬৮-৯৩৮ নম্বরে যোগাযোগ করে ছবিসহ জীবন বৃত্তান্ত মেইল করে পাঠিয়ে দিন। মেইল করার ঠিকানা: info@cnsnews24.com অথবা cnsnews24.com@gmail.com ।

36 thoughts on “প্রতিনিধি নিবন্ধন

  1. ভাই
    সালাম নিবেন
    আমি আপনার পত্রিকায় আগে পাবনা জেলা প্রতিনিধি হিসাবে কাজ করেছি, আমার ব্যক্তিগত কারনে কিছুদিন সাংবাদিকতায় বিরতি ছিল, এখন থেকে আবার নিয়মিত ভাবে কাজ করতে চাই

    মাসুদ আহমেদ
    পাবনা
    ০১৭১২৪৪৫০৫৩

  2. জনাব,
    বরগুনা প্রতিনিধি না থাকলে আমি আবেদন করব। বিষয়টি জানানোর অনুরোধ রইল।

  3. বরগুনা প্রতিনিধি না থাকলে আমি আবেদন করব। বিষয়টি জানানোর অনুরোধ রইল

    1. জনাব
      আমি, কে.এম.রিয়াজুল ইসলাম। দীর্ঘ দিন যাবত নিয়মিত জাতীয় ও বরিশালের আঞ্চলিক পত্রিকায় কাজ করে আসছি।
      অতএব, আপনাদের প্রকাশিত অনলাইন ক্রাইম নিউজ সার্ভিস সিএনএস নিউজ ২৪ ডট কম এ বরগুনা জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতে ইচ্ছুক।তাই জনাবের নিকট বিনীত নিবেদন এই যে,যাহাতে আমি আপনাদের সিএনএস এ আমার সুপ্ত প্রতিবার বিকাস ঘটিয়ে ন্যায় ও সত্তবিস্ঠ সংবাদ প্রকাশ করিতে পারি।

  4. sir,আমি সিলেট জেলা বা সিলেট বিভাগের প্রতিনিধি হতে চাই,মেহের বানি পুর্বক আমাকে ক্রাইম নিউজ সার্ভিসের সিলেট বিভাগীয় প্রতিনিধি নিয়োগ দিলে উপকৃত হব।অতএব আশা করি আপনার মুল্যবান মতামত প্রদান করিবেন।

  5. Sir ami cattagram bibagio potinidi hisabe cilam 14-15 samoy, samyik potibondokhotar krne kaj krar sojug hoy 9y tay natun bave kaj krte cy .. Amr id ti renew kra jabe .. Akn nimioti likce kico astanio pottrikay .. Reply niug dile apnar onogato takibo

    1. অবশ্যই রিনিউ করা যাবে

  6. রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতে চাই!

  7. রাজশাহী বিভাগীয় প্রতিনিধি না থাকলে আমি আবেদন করব। বিষয়টি জানানোর অনুরোধ রইল।

    1. আপনি আবেদন করতে পারেন

    2. sir,আমি সিলেট জেলা বা সিলেট বিভাগের প্রতিনিধি হতে চাই,মেহের বানি পুর্বক আমাকে ক্রাইম নিউজ সার্ভিসের সিলেট বিভাগীয় প্রতিনিধি নিয়োগ দিলে উপকৃত হব।

    1. মোহনপুর প্রতিনিধি শুণ্য থাকলে আবেদন করতে চাই।

  8. আমি চট্রগ্রাম জেলা প্রতিনিধি হিসাবে ।

  9. আমি মোঃ খলিলুর রহমান ময়মনসিংহ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতে চাই

    1. বার্তা প্রধানের সাথে যোগাযোগ করুন

  10. আমি ময়মনসিংহ জেলা প্রতিনিধি হিসেবে যোগদান করতে চাই।

    1. বার্তা প্রধানের সাথে যোগাযোগ করুন

  11. আমি মাগুরা সদরের জেলা প্রতিনিধি হিসাবে যোগদান করতে চাই।

    1. বার্তা প্রধানের সাথে যোগাযোগ করুন

  12. আমি মানিকগনজ থেকে পতিনিধি হিসাবে কাজ করতে চাই

  13. আমি এপ্লিকেশন করেছি, মেসেজ এসেছে, এখন কি করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SuperWebTricks Loading...